অভয়নগরে চুরি মামলায় ৬ জন রিমান্ডে

এখন সময়: মঙ্গলবার, ২৩ এপ্রিল , ২০২৪, ১০:২৯:৩৭ পিএম

নিজস্ব প্রতিবেদক: অভয়নগরে বনগ্রামের গরু চুরি মামলায় ৬ জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দিয়েছেন।

আসামিরা হলো, বাগেরহাট ফকিরহাটের পাগলা শ্যামনগর গ্রামের উত্তরপাড়ার সৈয়দ মোল্লার ছেলে সুমন মোল্লা জেমস, লখপুর গ্রামের গোলজার শেখের ছেলে রিপন শেখ, সদরের মুলঘর গ্রামের মারুফ শেখের ছেলে ওবায়দুল শেখ, দশআনি গ্রামের সজিব শেখের ছেলে রানা শেখ, যশোর বেনাপোলের আমড়াখালি গ্রামের হোসেন আলীর ছেলে জালাল ও একই গ্রামের জয়নাল আবেদিনের ছেলে শিমুল হোসেন।

মামলার অভিযোগে জানা গেছে, গত ২৮ জুলাই রাতে অভয়নগরের বনগ্রামের কৃষক আতিয়ার রহমানের বাড়ি থেকে চারটি গরু চুরি হয়ে যায়। অনেক খোঁজাখুজি করে উদ্ধারে ব্যর্থ হয়ে গত ৬ আগস্ট আতিয়ার রহমান অপরিচিত ব্যক্তিদের আসামি করে অভয়নগর থানায় একটি মামলা করেন। এর মধ্যে গত ১৯ নভেম্বর গরু চুরি করতে যেয়ে যশোর সদর থেকে ওই ৬ জনকে আটক করে জনতা পুলিশে দেয়। একই কায়দায় চুরি হওয়ায় এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ওয়াহিদুল হক ওই ৬ জনকে অভয়নগর থানার গরু চুরি মামলায় আটকের আবেদন করেন আদালতে। আদালত তদন্তকারী কর্মকর্তার আবেদন মঞ্জুর করলে ওই ৬ জনের ৫ দিন করে রিমান্ড চেয়ে গত ২৭ নভেম্বর আবেদন করা হয়। গতকাল বুধবার আসামিদের রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক প্রত্যেকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।