রফতানিকারক প্রতিষ্ঠান সিমরা এগ্রো পরিদর্শন

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৪:০৪:১৭ পিএম

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি: দেবহাটার অন্যতম রফতানিকারক প্রতিষ্ঠান সিমরা এগ্রো পরিদর্শন করেছেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির ও পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। বুধবার দুপুরে এ প্রতিষ্ঠান পরিদর্শন করেন। কয়েক বছর আগে দেবহাটার চাদপুর গ্রামের ব্যবসায়ী শেখ তাহেরুল ইসলাম তাহের এই এলাকার মানুষের আর্থ সামাজিক উন্নয়নের লক্ষ্যে এবং তথা দেশের কল্যাণের উদ্দেশ্যে  এই রফতানিকারক প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত করেন। ইতোমধ্যে প্রতিষ্ঠানটি তাদের তৈরিকৃত বিভিন্ন প্রকারের মালামাল ইউরোপের ৮টি দেশে রফতানি করছে। সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির ও সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান  রফতানি কার্যক্রম, মালামাল প্রস্তুতের স্থানসহ সিমরা এগ্রোর সার্বিক দিক পরিদর্শনে আসেন।

এসময় সাতক্ষীরা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস) আতিকুল ইসলাম, দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মুজিবর রহমান, দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, সাতক্ষীরার গাজী টিভি ও দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার জেলা প্রতিনিধি কামরুল হাসান, দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাতক্ষীরার নির্বাহী ম্যাজিষ্ট্রেটদের মধ্যে বাপ্পী দত্ত, মহিউদ্দীন আহম্মেদ, তানভির হোসেন, আলামিন হোসেন ও সজিব তালুকদারসহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অতিথিদের স্বাগত জানান সিমরা এগ্রোর পরিচালক ও প্রতিষ্ঠাতা শেখ তাহেরুল ইসলাম তাহের। পরে অতিথিবৃন্দ সিমরা এগ্রোর মালামাল প্রস্তুত করা, প্যাকেটজাত করা ও রফতানি প্রক্রিয়ার বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।