আর্জেন্টিনার সমর্থকের ছুরিকাঘাতে ব্রাজিল সমর্থক নিহত

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৩:৪০:২৫ পিএম

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলায় আর্জেন্টিনার এক সমর্থকের ছুরিকাঘাতে টুটুল হাওলাদার (১৪) নামে ব্রাজিলের এক সমর্থক নিহত হয়েছে। গত শুক্রবার রাত দশটার দিকে বিশ্বকাপ ফুটবলের ব্রাজিল ও ক্রোয়েশিয়ার মধ্যে ম্যাচ চলাকালে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিসাখালি গ্রামে এই ঘটনা ঘটে।
নিহত ব্রাজিল সমর্থক টুটুল হাওলাদার গুলিশাখালি গ্রামের আব্দুল বারেক হাওলাদারের ছেলে। নিহত টুটুল হাওলাদারের মরদেহ রাত দেড়টার দিকে মোড়েলগঞ্জ উপজেলা হাসপাতাল থেকে পুলিশ তাদের হেফাজতে নিয়েছে।
মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, বিশ্বকাপ ফুটবলের ব্রাজিল ও ক্রোয়েশিয়ার মধ্যে কোয়ার্টার ফাইনাল ম্যাচ চলাকালে উপজেলার নিশনবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালি গ্রামে আর্জেন্টিনার এক সমর্থকের সাথে ব্রাজিল সমর্থক টুটুল হাওলাদারের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাত সাড়ে দশটার দিকে আর্জেন্টিনার ওই সমর্থক টুটুল হাওলাদারকে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে টুটুল হাওলাদার গুরুতর আহত হলে তাকে দ্রুত মোড়েলগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে  চিকিৎসক ডা. রায়হানা ফেরদৌসী দোলা  টুটুল হাওলাদারকে মৃত ঘোষণা করেন। এই ঘটনার খবর পেয়ে পুলিশ মোড়েলগঞ্জ হাসপাতালে গিয়ে নিহত টুটুল হাওলাদারের মরদেহ থানায় নিয়ে আসে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে গুলিশাখালি এলাকায় রাতেই অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তকে আটক কেেত অভিযান চলছে।
মোড়েলগঞ্জ উপজেলা হাসপাতালের চিকিৎসক ডা. রায়হানা ফেরদৌসী দোলা জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই ছরিকাঘাতে গুরুতর আহত টুটুল হাওলাদারের ক্ষতস্থান থেকে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।