দাকোপে মোটরসাইকেলে পিষ্ট হয়ে বৃদ্ধা নিহত

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৯:৪৯:১৪ এম

দাকোপ (খুলনা) প্রতিনিধি: দাকোপের চালনা পৌর এলাকায় মোটরসাইকেলের চাকায় পিষ্ট হয়ে পারুল বিশ্বাস (৬৫) নামে নারী নিহত হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ হেফাজতে নিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বেলা ১১ টার দিকে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড পারচালনা আদদ্বীন অফিসের সামনের রাস্তায় বৃদ্ধা তার নাতিকে সাথে নিয়ে হাঁটার সময় এই দুর্ঘটনা ঘটে।

সাথে থাকা নাতি সেজুতি বিশ্বাস জানায়, চালনা বৌমার গাছতলার দিক থেকে একটি মোটর সাইকেল পারুল বিশ^াসকে টেনে হিছড়ে কিছু দূর নিয়ে যায়। এরপর তারা গাড়ি নিয়ে পালিয়ে যায়। এলাকাবাসীর সহযোগিতায় তাকে দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। জানা গেছে, নিহতের মাথায়সহ শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত জখম হয়েছে। এ ব্যাপারে চিকিৎসক ইকবাল হোসাইন জানায়, হাসপাতালে নিয়ে আসার আগে তিনি মারা গেছেন। তাৎক্ষণিক দাকোপ থানা পুলিশ লাশটি হেফাজাতে নিয়ে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে। নিহতের পুত্র বিজন বিশ্বাস তার মায়ের মৃত্যুর জন্য দোষীদের শাস্তির দাবি করেছেন।

দাকোপ থানার অফিসার ইনচার্জ উজ্জল কুমার দত্ত জানায়, লাশ ময়না তদন্তের জন্য পুলিশ হেফাজাতে নেয়া হয়েছে এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।