পরিবেশবান্ধব বিদ্যালয় গড়ার লক্ষ্যে স্কুল শিক্ষার্থীদের শপথ

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৯:০৩:৩৭ পিএম

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: শিক্ষার্থীরা শপথ করি, পরিবেশ বান্ধব বিদ্যালয় গড়ি” এই স্লোগানে স্কুল পরিস্কার পরিচচ্ছন্ন ও পরিবেশবান্ধব গড়ার শপথ নিল শ্রীফলকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বৃহষ্পতিবার যুব সংগঠন শরুব ইয়ুথ টিমের আয়োজনে, সাতক্ষীরার শ্যামনগরে, শ্রীফলকাঠি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে সকাল দশটায় ৪শ শিক্ষার্থীর উপস্থিতিতে এ শপথ বাক্য পাঠ অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের শিক্ষার্থীরা শপথ পাঠ করার সময় সর্বসময় স্কুল আঙিনা পরিষ্কার পরিচ্ছন্ন রাখার অঙ্গিকার নেন। উপস্থিত সকল শিক্ষার্থীরা যত্রতত্র প্লাস্টিক না ফেলে ও পরিবেশ দূষণ না করে স্কুলকে সবুজায়ন করতে সম্মতি হন। শপথ শেষে তারা নিজেদের স্কুল আঙিনা স্ব উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্ন করেন শপথ অনুষ্ঠানে শরুব ইয়ুথ টিমের, ঈশ্বরীপুর  ইউনিটের সাধারণ সম্পাদক ফুয়াদ মাহমুদ সুজনের সঞ্চালনায়  শিক্ষার্থীদের শপথ পাঠ করান শরুব ইয়ুথ টিমের সহসাংগঠনিক সম্পাদক, এহসানুল মাহবুব তানভীর।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জি এম নাজূল হুসাইন, সহকারী শিক্ষক এম এম মজনু এলাহি, জাকির হোসাইন, শরুব ইয়ুথ টিমের ভলেন্টিয়ার, আব্দুল্লাহ আল শাকিব, রবিউল ইসলাম, নাহিদা সুলতানা প্রমুখ।