লোহাগড়ায় মহান বিজয় দিবস উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ১০:৪১:২৩ পিএম

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষে সাম্প্রদায়িকতা, দুর্নীতি ও মাদক নয়, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ চাই শীর্ষক সেমিনার ও প্রতিযোগিতামূলক বক্তৃতা অনুষ্ঠিত হয়েছে।

লোহাগড়া উপজেলার নবগঙ্গা ডিগ্রি কলেজ ও দিঘলিয়া  আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক আদর্শ ও  মুক্তিযুদ্ধের চেতনা  বাস্তবায়ন পর্ষদের সহযোগিতায় বৃহস্পতিবার কলেজ চত্বরে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

নবগঙ্গা ডিগ্রি কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মো. রাশিদুল বাসার ডলার এর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক শেখ আব্দুল আলীমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে  বক্তব্য রাখেন নড়াইল  জেলা পরিষদের  চেয়ারম্যান ও নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বোস। প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন লোহাগড়া সরকারি আদর্শ কলেজের অধ্যক্ষ  প্রফেসর এসএম আব্দুর রহিম। সাম্প্রদায়িকতা, দুর্নীতি ও মাদক নয়, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ চাই শীর্ষক মূল প্রবন্ধ উপস্থাপনা করেন  বাংলাদেশ সুপ্রীম কোর্ট এর অ্যাডভোকেট ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক আদর্শ ও  মুক্তিযুদ্ধের চেতনা  বাস্তবায়ন পর্ষদের সাধারণ সম্পাদক শেখ মো. তরিকুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা  সৈয়দ সামসুল আলম কচি, কলেজের ভারপ্রাপ্ত  অধ্যক্ষ মো. ইলিয়াস সরদার, দিঘলিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ কুমার সাহা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি  শেখ মো. নজরুল ইসলাম, সাংবাদিক  সাইফুল  আলম তুহিন, সৈয়দ খায়রুল আলম প্রমুখ। অনুষ্ঠানে শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।