দেবহাটায় পুত্রবধূর মারপিটে হাসপাতালে শাশুড়ি

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৬:১৪:০৪ পিএম

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি : দেবহাটার পল্লিতে পারিবারিক বিরোধে পুত্রবধূ ও তার আত্মীয় স্বজনদের মারপিটে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী আনোয়ারা খাতুন (৬০) মারাত্মক আহত হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আনোয়ারা খাতুনের ছেলে ফারুক হোসেন বাদী হয়ে তার নিজের শ্যালক উপজেলার দক্ষিণ সখিপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আইয়ুব হোসেন (৩০), শ্যালকের স্ত্রী হীরা খাতুন (২৫) ও শাশুড়ি রেবেকা খাতুন (৫০) কে আসামি করে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

লিখিত অভিযোগ উল্লেখ করা হয়, ৮ বছর পূর্বে তার আইয়ুব হোসেনের বোন খাদিজা খাতুনের সাথে বিয়ে হয়। তার সাংসারিক জীবনে আরিফ বিল্লাহ নামে ৪ বছরের একটি পুত্র সন্তান আছে। ২০২২ সালের ১৭ জুলাই তার স্ত্রী ঘরের সন্তান ও আমাকে ফেলে পরপুরুষের সাথে পালিয়ে যায়। এবিষয়ে তিনি সাতক্ষীরা আমলী ৭ নম্বর আদালতে একটি মামলা দায়ের করেন। আদালত সাতক্ষীরা পিবিআইকে তদন্তের নির্দেশ দেন। পরে পিবিআই গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে আমার স্ত্রী খাদিজাকে উদ্ধার করে নিয়ে আসে। সেখানে সে অন্য পুরুষের সাথে সংসার করছিল। এমতাবস্থায় তিনি তার অবুঝ সন্তানটির ভবিষ্যৎ চিন্তা করে সেই স্ত্রীকে মেনে নিয়ে সংসার করতে থাকেন। কিন্তু আমার স্ত্রী আমার সংসার করবেনা বলে নানারকম তালবাহানা করতে থাকে। ১২ জানুয়ারি রাত সাড়ে ৭টার দিকে অভিযুক্তরা আমার বাড়িতে এসে আমার স্ত্রীকে জোরপূর্বক নিয়ে যেতে চাইলে আমার মা আনোয়ারা খাতুন ও বোন নুরনাহার খাতুন বাধা দেয়। যার কারণে তারা আমার মা ও বোনকে মারপিট করে। এতে করে তার মা বেশি আহত হলে তাকে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানিয়েছেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টির তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।