ইউপির ট্যাক্স আদায়কারীকে মারপিট করে ছিনতাই, ৪ জনের বিরুদ্ধে মামলা

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৬:২৩:৫৪ পিএম

নিজস্ব প্রতিবেদক: ঝিকরগাছার গঙ্গানন্দপুর ইউনিয়নের ট্যাক্স আদায়কারী পারভেজকে মারপিট করে টাকা, ভলিউম, রশিদ বই ও পাস বই ছিনতাইয়ের অভিযোগে ৪ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। বুধবার ইউনিয়নের চৌকিদার গুলবাগপুর গ্রামের মৃত মসলেম আলীর ছেলে এনামুল কবির বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সালমান আহমেদ শুভ অভিযোগের তদন্ত করে সিআইডিকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলো, ঝিকরগাছার গুলবাগপুর গ্রামের রহমত আলীর ছেলে তরিকুল ইসলাম, শহীদুল ইসলাম শহীদের ছেলে সোহানুর রহমান বাবু, আব্দুল মান্নানের ছেলে মিঠুন হোসেন ও ব্যাংদহ গ্রামের মৃত সিদ্দিক ধাবকের ছেলে কাওছার আলী।

মামলার অভিযোগে জানা গেছে, মামলার বাদী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের চৌকিদার। পারভেজ ট্যাক্স আদায়কারী। মঙ্গলবার পারভেজ হোল্ডিং ট্যাক্স আদায়ের জন্য ব্যাংদহ গ্রামে যান। বেশ কিছু বাড়ি থেকে ট্যাক্স আদায় করে দুপুর ১টার দিকে তিনি পশ্চিমপাড়ার মানিকের বাড়ির সামনে পৌঁছালে আসামিরা তার গতিরোধ করে। এরপর পারভেজকে মারপিট করে ট্যাক্স আদায়ের টাকাসহ ১৫ হাজার ৬শ ৪০ ও ভলিউম, রশিদ বই এবং পাস বই কেড়ে নেয়। পারভেজের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা করতে গেলে পুলিশ তা গ্রহণ না করায় তিনি আদালতে এ মামলা করেছেন।