কাঁটাতারের বেড়া সরানোর অনুরোধ করায় ইউপি মেম্বারের ওপর হামলা !

এখন সময়: বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ১১:৫৮:৫৭ পিএম

নিজস্ব প্রতিবেদক: যশোরের কাশিমপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বর শাহজাহান আলীর ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ সময় তাকে জখম করা হয়। এই ঘটনায় শুক্রবার বিকেলে মেম্বর শাহজাহান আলী ছয়জনের নাম উল্লেখ করে কোতয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। 

অভিযুক্তরা হলেন, ডহেরপাড়া গ্রামের আসলাম, মাসুদ, আসাদ, কোবাদ আলী, মাহবুব ও লিটন হোসেন। পুলিশ তদন্ত শুরু করেছে।

মেম্বার শাহজাহানের অভিযোগ, অভিযুক্তদের মধ্যে মাহাবুব কাঁটাতার দিয়ে সাধারণ মানুষের চলাচলের রাস্তা আটকে দিয়ে ওই জায়গা দখল করে নেন। এতে করে ৫ পরিবার গৃহবন্দি হয়ে পড়ে।  তাদের চলাচলের কোনো উপায় না থাকায় এলাকার লোকজন তার কাছে সমাধান চান। শুক্রবার সকালে  তিনি ঘটনাস্থলে যেয়ে সত্যতা পান। পরে মাহবুবকে ডেকে ওই বেড়া সরিয়ে নেয়ার অনুরোধ জানিয়ে তিনি ঘটনাস্থল থেকে চলে আসেন। পরে তিনি গরু কেনার জন্য টাকা নিয়ে গরু কিনতে যাচ্ছিলেন। পথিমধ্যে মিস্ত্রি ঘাটার কাছে পৌঁছালে অভিযুক্তরা তার মোটরসাইকেল থামিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।  প্রতিবাদ করায় তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে বেধড়ক মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। অপর অভিযুক্ত আসলাম হাসুয়া দিয়ে তাকে আঘাতের চেষ্টা করে। পরে সে দৌড়ে পালানোর চেষ্টা করলে মাটিতে পড়ে যান। এ সময় আসাদ তার শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে ও অন্যরা তার পকেটে থাকা গরু কেনার তিন লাখ টাকা লুট করে। এ সময়  তিনি (শাহজাহান) চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা হত্যার হুমকি দিয়ে চলে যায়।

এ বিষয়ে ফুলবাড়িয়া ক্যাম্পের ইনচার্জ এসআই রবিউল ইসলাম বলেছেন, মেম্বারের একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে দেখা হচ্ছে। বিষয়টি সত্য হলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।