ফ্রিজে আদা বাটা রাখা নিয়ে বাকবিতণ্ডায় ভাতিজার ছুরিকাঘাতে চাচা নিহত

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ১২:৫৩:২৭ এম

অভয়নগর (যশোর) প্রতিনিধি: ফ্রিজে আদা বাটা রাখা নিয়ে বাকবিতণ্ডার জেরে অভয়নগরে ভাতিজার ছুরিকাঘাতে চাচা রাজু আহম্মেদ (৪০) নিহত হয়েছেন। শুক্রবার (২৭ জানুয়ারি) ভোরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার প্রেমবাগ ইউনিয়নের চেঙ্গুটিয়া গ্রামের বাবলাতলায় ছুরিকাঘাতের ঘটনা ঘটে। নিহত রাজু চেঙ্গুটিয়া গ্রামের মৃত গোলাম নবী মোল্যার ছেলে।

নিহতের ভাই রাকিবুল ইসলামের (২৪)’র বাবা প্রেমবাগ ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জসিম উদ্দিন খোকন বিষয়টি নিশ্চিত করেছেন।  ঘটনার পর থেকে রাকিবুল পলাতক রয়েছেন।

প্রতিবেশী বারিক মোল্যা জানান, বৃহস্পতিবার দুপুরে রাজু আহম্মেদ তার ভাই জসিম উদ্দিন খোকনের ফ্রিজে আদা বাটা রাখেন। এ নিয়ে তখন খোকন মেম্বরের ছেলে রাকিবুলের সঙ্গে তার চাচা রাজু’র বাকবিতন্ডা হয়। পরে সন্ধ্যায় রাজু ঘর থেকে বের হলে রাকিবুল তার বুকে ও পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরিবারের সদস্যরা রক্তাক্ত অবস্থায় রাজুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

নিহতের ভাই খোকন জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর রাজুর অবস্থার অবনতি হলে রাতে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার ছেলে রাকিবুল ১০ বছর ধরে মানসিক রোগে আক্রান্ত বলেও জানান তিনি।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান বলেন, ‘ছুরিকাঘাতে মৃত্যুর বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’