দাকোপে ইমাম পরিষদের বিক্ষোভ

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ১০:৪৭:৩৯ পিএম

দাকোপ প্রতিনিধি: সুইডেন ও ডেনমার্কে পবিত্র কোরআন অবমাননা এবং শিক্ষা সিলেবাসে অসঙ্গতিপূর্ণ তথ্য সংযুক্ত করার প্রতিবাদে দাকোপে ইমাম পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার জোহরবাদ উপজেলা হেড কোয়ার্টার জামে মসজিদ চত্বর থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি চালনা বাজার প্রদক্ষিণ করে। এর আগে উপজেলা ইমাম পরিষদের সভাপতি অধ্যক্ষ মাওলানা আজিজুর রহমানের সভাপতিত্বে এবং হাফেজ আক্তারুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তৃতা করেন উপজেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা শায়খুল ইসলাম বীন হাসান, হাফেজ মাসুম বিল্লাহ, মুফতি শফিকুল ইসলাম, মাওলানা আব্দুস সাত্তার, মাওলানা আতিকুর রহমান, মাওলানা আব্দুর রাজ্জাক, মাওলানা আজিজুল হক, মুফতি ইকবাল হোসেন, হাফেজ রবিউল ইসলাম, মুফতি মুস্তাফিজুর রহমান, হাফেজ মাওলানা তবারক হোসাইন, মুফতি আহসান হাবীব, মাওলানা সোহরাব হোসাইন, মাওলানা আবুল হাসান, মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা আলামিন, মাওলানা আনোয়ার হোসেন, হাফেজ শওকত ইমাম, মাওলানা জাকারিয়া, মাওলানা ইয়াদুল ইসলাম প্রমুখ।

সমাবেশে বক্তারা অবিলম্বে বিতর্কিত সিলেবাস বাতিল এবং কোরআন অবমাননার বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থান গ্রহণের দাবি জানান। সমাবেশে বিক্ষুদ্ধরা সুইডেনের জাতীয় পতাকায় অগ্নিসংযোগ করে।