দেবহাটায় বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের উদ্বোধন

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৯:২৬:৫৬ পিএম

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি :দেবহাটায় অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ শীর্ষক প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে একযোগে আবাসন নির্মাণ প্রকল্পের উদ্বোধন করেন।

দেবহাটা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের আওতায় উপজেলায় মোট ২৩টি বীরনিবাস নির্মাণ করা হয়েছে। এর মধ্যে ১৭টি বীরনিবাস নির্মাণ করে হস্তান্তর করা হয়েছে এবং বাকি ৬টি বীর নিবাস নির্মাণ চলমান রয়েছে।

দেবহাটা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সি্িদ্দকী। প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মুজিবর রহমান। বিশেষ অতিথি ছিলেন দেবহাটা সহকারী কমিশনার (ভূমি) রাহিতুল ইসলাম, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ।

এসময় উপস্থিত ছিলেন, দেবহাটা উপজেলা প্রকল্প বাসাতবায়ন কর্মকর্তা শফিউল বশার, দেবহাটা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মাবুদ গাজী, বীর মুক্তিযোদ্ধা কাজী ইদ্রিস, দেবহাটা উপজেলা প্রকৌশলী শোভন সরকার, দেবহাটা উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোলায়মান হোসেন, দেবহাটা জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আর.কে.বাপ্পা, দেবহাটা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।