পদযাত্রায় হাঁটতে হাঁটতে মৃত্যুর কোলে আলমডাঙ্গার বিএনপি নেতা

এখন সময়: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল , ২০২৪, ০৯:৩৫:০৯ পিএম

জামসিদুল হক মুনি, আলমডাঙ্গা: পদযাত্রায় এসে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল জব্বার।

শনিবার বিকাল ৪টার দিকে চুয়াডাঙ্গা শহরের নতুন জেলখানার সামনে থেকে পদযাত্রায় অংশ নেন প্রায় সত্তর বছর বয়সী জব্বার। কিছুটা হাঁটার পরই তিনি বুকে ব্যথা অনুভব করেন।

তারপর অসুস্থ হয়ে পড়লে সঙ্গে সঙ্গে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান মোমিনপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাবিবুর রহমান শেখন। তিনি দীর্ঘদিন ধরে ডায়বেটিসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে স্ত্রী, পুত্র ও কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আব্দুল জব্বার আলমাডাঙ্গা উপজেলার বেলগাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। তার মৃত্যুর খবর পদযাত্রায় পৌঁছলে নেতাকর্মীরা শোকাহত হয়ে পড়েন। জেলা-উপজেলার নেতারা অনেকেই তাকে দেখতে সদর হাসপাতালে ছুটে যান।

বিএনপি নেতা হাবিবুর রহমান শেখন বলেন, “আব্দুল জব্বার বিএনপির বলিষ্ট নেতা ছিলেন। দলের কোনো কর্মসূচিই তিনি বাদ দিতেন না। তিনি আগে থেকেই অসুস্থ ছিলেন। পদযাত্রায় অংশ নিয়ে তিনি আরও বেশি অসুস্থ হয়ে পড়েন।”

তার মৃত্যুতে আলমডাঙ্গা উপজেলায় বিএনপির অপূরণীয় ক্ষতি হয়েছে বলে মনে করেনে হাবিবুর।