শরণখোলায় আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে গণপিটুনি

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৩:৪৬:৩৮ পিএম

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় আন্তঃজেলা চোরচক্রের তিনসদস্যকে স্থানীয়রা আটক করে গণপিটুনির দিয়েছে। পরে তাদের পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। রোববার দুপুর ১২টার দিকে ধানসাগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজাহান দুলাল এর বাসায় এ ঘটনা ঘটে।

ভূক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ধানসাগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজাহান দুলাল এর বাসায় প্রতিবেশী ফাহিম নামের এক যুবক অপর এক যুবককে ঘরের বারান্দার চালের টিন দা দিয়ে কাটতে দেখে সন্দেহ হয়। সে স্থানীয়দের খবর দেয়। পরে স্থানীয়রা বাড়ির চারদিক থেকে ঘিরে ফেলে তিন সদস্যকে ধরে গণপিটুনি দেয় এবং তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে। গণপিটুনীর শিকার হলো, বাগেরহাটের মোংলা উপজেলার বালিরমাঠ গ্রামের রুস্তুম আলী হাওলাদারের পুত্র  রাজু হাওলাদার(২৮), একই গ্রামের মোসলেম হাওলাদারের ছেলে সুমন হাওলাদার(৩০) এবং মোসলেম আলীর পুত্র (৩) শফিকুল ইসলাম(৩২)।

এ ব্যাপারে বাড়ির মালিক সাবেক চেয়ারম্যান শাহজাহান দুলাল বলেন, তিনি এবং তার স্ত্রী ব্যক্তিগত কাজে সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা ওই চোরচক্র সদস্যরা চুরি করার উদ্দেশ্যে ঘরের পিছনের বারান্দার টিন কেটে ঘরে ঢোকার চেষ্টা করে। এসময় স্থানীয়রা তাদের ধরে ফেলে। এ ঘটনায় তিনি বাদী হয়ে শরণখোলা থানায় একটি মামলা করবেন বলে জানান।

শরণখোলা থানা পুলিশের এসআই আলী রেজা বলেন, আটককৃত তিনজনের  বিরুদ্ধে গোপালগঞ্জ, বাগেরহাটসহ বিভিন্ন থানায় বিভিন্ন নাম ঠিকানায় একাধিক মামলা রয়েছে।

শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ ইকরাম হোসেন বলেন, চোরচক্রের তিন সদস্য জনতার হাতে আটক হয়েছে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে শরণখোলা থানায় নিয়ে আসা হয়েছে। এদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।