শৈলকুপায় ১৫ লাখ টাকার চেক বিতরণ

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৫:৩৪:৫২ পিএম

শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দুস্থ, রোগাক্রান্ত, গরীব ও অসহায় ৩৪ জন উপকারভোগীদের মাঝে ১৫ লাখ ৩০ হাজার টাকার সাহায্যের চেক বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে উপজেলার মির্জাপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে এ চেক বিতরণ করা হয়।

মির্জাপুর ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপকারভোগীদের মাঝে চেক তুলে দেন ঝিনাইদহ-১(শৈলকুপা) আসনের সংসদ সদস্য আব্দুল হাই। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শৈলকূপা উপজেলা পরিষদের চেয়ারম্যান এম হাকিম আহমেদ।

এ সময় উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্লা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, এমপি পুত্র ব্যারিস্টার জিসান হাই, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল পারভেজ কর্ণেল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দিনার বিশ্বাস, মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু বকর, সাধারণ সম্পাদক আতিয়ার রহমান বিশ্বাস উপস্থিত ছিলেন প্রমুখ।

এছাড়াও ইউনিয়ন পরিষদের সকল সদস্য, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সুধীজন ও বিভিন্ন শ্রেণিপেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৩৪ জনকে ১৫ লাখ ৩০ হাজার টাকা বিতরণ করা হয়েছে।