না ফেরার দেশে ৫ বারের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল

এখন সময়: বৃহস্পতিবার, ২৮ মার্চ , ২০২৪, ০৪:১৫:০১ পিএম

 

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাট জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য, সাউথখালী ইউনিয়ন পরিষদের ৫ বারের নির্বাচিত চেয়ারম্যান তাফালবাড়ী স্কুল অ্যান্ড কলেজের গভর্ণিং বডির সভাপতি, মুক্তিযুদ্ধকালীন ভারতের নৈহাটি ক্যাম্প ইনচার্জ বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হোসেন (৮৫) মঙ্গলবার দুপুর ১২:৩৩ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন।

তার ছোট ভাইয়ের úুত্র উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হাসানুজ্জামান পারভেজ জানান, মঙ্গলবার রাত ২টার দিকে কার্ডিয়াক জনিত সমস্যায় অসুস্থ হয়ে পরলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রথমিক চিকিৎস্যা দিয়ে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর ১২টা ৩৩ মিনিটে মৃত্যু বরণ করেন (ইন্না লিল্লাহে অইন্না ইলাইহে রাজিউন)।

মৃত্যুকালে তিনি দুই পুত্র, এক কন্য ও স্ত্রীসহ অসংখ আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে বাগেরহাট ৪ আসনের সংসদ সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুর ই আলম সিদ্দিকী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রায়েন্দা ইউপি চেয়ারম্যান আজমল হোসেন মুক্তা, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক চেয়রম্যান খান মতিয়ার রহমান ও বিএনপি প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মুক্তিযুদ্ধকালীন সিনিয়র কমান্ডার নজরুল ইসলাম লাল, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সাবেক চেয়ারম্যান এমএ রশিদ আকন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র প্রভাষক আ. মালেক রেজা গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।

তার জানাজা বুধবার সকাল ১০ টায় তাফালবাড়ী স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।