আশাশুনিতে ইউএনসিসির সাথে পিপিইপিপি বিনিময় সভা

এখন সময়: বৃহস্পতিবার, ২৮ মার্চ , ২০২৪, ০৬:৫২:৩১ পিএম

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির (ইউএনসিসি) সাথে পিপিইপি পি প্রকল্পের পুষ্টি কার্যক্রম বাস্তবায়ন অভিজ্ঞতা ও শিখন বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উন্নয়ন (একটি আর্থ সামাজিক প্রতিষ্ঠান) ও উন্নয়ন প্রচেষ্টার আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়ানুর রহমান। এফসিডিও ও পিকেএসএফ এর অর্থায়নে সভার শুরুতে প্রকল্পের পরিচিতি ও কার্যক্রমের অগ্রগতি তুলে ধরে প্রেজেন্টেশন উপস্থাপন করেন উন্নয়নের টি ও (নিউট্রেশন) সাইদুর রহমান।

বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রর্বত্তী ও মোসলেমা খাতুন মিলি, মেডিকেল অফিসার ডা. প্রসূন কুমার মন্ডল, যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আজিজুল ইসলাম, ওসি’র প্রতিনিধি এস আই আবু হানিফ, শোভনালী ইউপি চেয়ারম্যান আবু বকর সিদ্দিক প্রমুখ।

বক্তারা পুষ্টি বিষয়ক গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পাথওয়েজ টু প্রসপারিটি ফর এক্সট্রিমলি পুওর পিপল (পিপিইপিপি) প্রকল্পের মাসিক মিটিং নিয়মিত করণ এবং ইউনিয়ন পরিষদের মাধ্যমে প্রত্যেক ওয়ার্ডে ওয়ার্ডে প্রচার প্রচারণা করার উপর গুরুত্ব আরোপ করেন।