শ্বশুরবাড়ি বেড়াতে এসে ট্রেনে কেটে গার্মেন্টস শ্রমিক নিহত

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ১২:২১:৩৯ পিএম

 

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে শ্বশুরবাড়ি বেড়াতে এসে ট্রেনে কেটে মানিক মিয়া (৪৬) নামে এক গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছেন। শনিবার বেলা ১১টার দিকে সুন্দরপুর স্টেশনের অদুরে চিত্রা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তিনি নিহত হন। নিহত মানিক বগুড়া সদর উপজেলার জগদাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে। শুক্রবার সে তার শ্বশুর কালীগঞ্জ উপজেলার চাঁদবা গ্রামের মৃত আকবার ধনীর বাড়িতে বেড়াতে আসেন।

নিহতের স্বজন আমিরুল ইসলাম জানান, গত তিন মাস আগে চাঁদবা গ্রামের মৃত আকবার ধনীর মেয়ে রোমেনা বেগম (৪৮) এর সাথে মানিকের বিয়ে হয়। এটা তার দ্বিতীয় বিয়ে। শনিবার সকাল ১০টার দিকে সে পাশ্ববর্তী একতারপুর বাজারে বেড়াতে যাওয়ার কথা বলে বের হয়। এরপর বেলা ১১টার দিকে খুলনা থেকে ঢাকাগামি চিত্রা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে মারা যান।

কালীগঞ্জ থানার এসআই প্রকাশ কুমার জানান, সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। ট্রেনে কাটা মরদেহ রেল পুলিশ উদ্ধার করবে। তবে, নিহতের কাছে থাকা ২ হাজার ৩ শ টাকা তার হেফাজতে রয়েছে। পরে টাকাটি নিহতের পরিবারের কাছে হস্তান্তর করবেন।

মোবারকগঞ্জ রেলস্টেশনের মাস্টার শোভন রায় নিহতের ঘটনা নিশ্চিত করে জানান, ঘটনার পর পরই তিনি বিষয়টি যশোর রেল পুলিশকে অবহিত করেন। এরপর তারা দুপুরে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ নিয়ে গেছেন।