আকিজ কলেজিয়েট স্কুল

মেডিকেলে ভর্তির সুযোগপ্রাপ্ত ১৩ শিক্ষার্থীকে সংবর্ধনা

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৯:৪৪:০২ পিএম

 

 

আবু সাঈদ মিলন, ঝিকরগাছা: যশোরের ঝিকরগাছার নাভারণের আকিজ কলেজিয়েট স্কুল থেকে সরকারি মেডিকেলে সুযোগপ্রাপ্ত ১৩ শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাদেরকে সংবর্ধনা দেয়া হয়। এ সময় তাদের ফুলেল শুভেচ্ছাও সম্মাননা ক্রেস্ট দেয়া হয়। অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করেন সংবর্ধিত শিক্ষার্থী আনিকা তাহসিন, শাহী, শোভাচক্রবর্তী।

প্রভাষক ইব্রাহিম খলিলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন অধ্যক্ষ এনামূল কাদির শামীম, সাবেক অধ্যক্ষ মো. কামরুজ্জামান ও প্রভাষক উৎপল কুমার দত্ত।

এনামূল কাদির শামীম বলেন, তোমরা চিকিৎসক হিসেবে গড়ে উঠতে প্রথমধাপে পা রাখলে। সবার আগে ভালো মানুষ হতে হবে। যদি তা না হয় তাহলে আমাদের অর্জন সব ব্যর্থতায় পরিণত হবে। মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করবে। তোমরা সফলতার স্বাক্ষর রাখলেই প্রতিষ্ঠানের ভাবমূর্তি ছড়িয়ে যাবে। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন প্রভাষক মহিবুল্লাহ ওমর ফারুক।

উল্লেখ্য, আকিজ কলেজিয়েট স্কুল থেকে ১৩ শিক্ষার্থী ২০২২-২৩ শিক্ষাবর্ষে সরকারি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন। ১৩ শিক্ষার্থীর মধ্যে মাহি আল শাহরিয়ার শাহী ও সুমাইয়া আক্তার মীম ময়মনসিংহ মেডিকেল কলেজে, তাজউদ্দীন জীম ও শোভা চক্রবর্তী চট্টগ্রাম মেডিকেল কলেজে, জুনায়েদ আবির জিয়ান ও তাসনিম আহমেদ পুষ্পিতা খুলনা মেডিকেল কলেজ, জিএম মাশরুর আল মরিয়াদ ও তামিম মোহসিনা যশোর মেডিকেল কলেজে, অনন্তপাল স্বপ্নীল দিনাজপুর মেডিকেল কলেজ, আনিকা তাহসিন ও নিশাত স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে, মোছা. শামীমা ইয়াসমিন ইভা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ এবং লাবীবা ইসলাম সেবা কুষ্টিয়া মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন।