শরণখোলায় সমাবেশ ও পণ্য প্রদর্শনী মেলার উদ্বোধন

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৫:৩০:৪০ এম

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় বেসরকারি উন্নয়ণ সংস্থা রূপান্তরের আয়োজনে উদ্যোক্তা সমাবেশ ও পণ্য প্রদর্শণী মেলার উদ্বোধন করা হয়েছে। বাগেরহাট ৪ আসনের  সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন বৃহস্পতিবার সকালে এ মেলার উদ্বোধন করেন। উপজেলার মাঠে ২৫৪ জন উদ্যোক্তার সমন্বয়ে এ এ সমাবেশের আয়োজন করা হয়।

উন্নয়ণ সংস্থা রূপান্তরের ক্লাইম্ভ প্রজেক্ট ম্যানেজার আলমগীর হোসেন মিরুর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশ ও পণ্য প্রদর্শণী মেলায় সভাপতিত্ব করেন শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুর-ই আলম সিদ্দীকি। বক্তব্য রাখেন রূপান্তরের প্রোগ্রাম ডিরেক্টর ফারুখ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আব্দুল হাই, কৃষি কর্মকর্তা সুব্রত সরকার, আওয়ামিলীগের সহসভাপতি মেজবাহ উদ্দীন খোকন, শরণখোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি বাবুল দাস, শরণখোলা উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র প্রভাষক আঃ মালেক রেজা, সাউথখালী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. খলিলুর রহমান ও ইউপি সদস্য তপু বিশ্বাস।

রূপান্তরের ক্লাইম্ভ প্রজেক্টের ম্যানেজার আলমগীর হোসেন মিরু জানান, উপজেলার ৪ ইউনিয়ন থেকে যাচাই বাছাই করে অসহায় ও দুস্থ ২৫৪ জন নারী পুরুষকে ২০২১ সালে ৫ হাজার ও ২০২২ সালে ২০ হাজার টাকা করে মোট ২৫ হাজার টাকা অর্থ দিয়ে স্বাবলম্বী করার চেষ্টা করা হচ্ছে।