ফকিরহাট কাজি আজহার আলী কলেজে সুবর্ণজয়ন্তী ও পুণর্মিলনী

পদ্মা সেতু ও মেট্রোরেলসহ দেশে অনেক উন্নতি হয়েছে: শেখ হেলাল এমপি

এখন সময়: মঙ্গলবার, ২৮ মার্চ , ২০২৩ ১০:৩৬:২৩ am

 

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট কাজি আজহার আলী কলেজের সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেছেন, জনগণ যাতে সব সুযোগ-সুবিধা ভোগ করতে পারে তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা বাস্তবায়ন করা হচ্ছে। বর্তমান সরকার উন্নয়নের ধারাকে অব্যাহত রেখেছে। প্রতিটি কাজ দৃশ্যমান।  পদ্মা সেতু ও মেট্রোরেলসহ দেশে অনেক উন্নতি হয়েছে। শনিবার সকালে বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠানের শুরু হয়। এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

বাগেরহাট জেলা প্রশাসক ও কলেজের সভাপতি মোহাম্মদ আজিজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মাইন উদ্দিন, খুলনা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর অমিত রায় চেীধুরী, বাগেরহাট জেলা পুলিশ সুপার কেএম আরিফুল হক, ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা বিধান কান্তি হালদার।

বক্তব্য রাখেন পুনর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, সর্বণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক ও অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাওয়াদার মুজিবুর রহমান প্রমুখ।