নড়াইলে আন্তর্জাতিক আর্ট ক্যাম্পের উদ্বোধন

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৭:২৯:০৯ এম

 

নড়াইল প্রতিনিধি: নড়াইলে দুদিনব্যাপী আন্তর্জাতিক আর্ট ক্যাম্প শুরু হচ্ছে। বরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতান  ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের আয়োজনে শহরের শেখ রিজেন্সি গেস্ট হাউসের হল রুমে শিল্পী সুলতানের ৯৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে এ আর্ট ক্যাম্পের আয়োজন করা হয়েছে। শনিবার বেলা  সাড়ে ১১টায় এ ক্যাম্পের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এস এম সুলতান  ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের প্রধান উপদেষ্টা নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর রবিউল ইসলাম, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, নড়াইল সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক শরফুল আলম লিটু, এস এম সুলতান শিশু চারু ও কারুকলা ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ হানিফ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহবুবুর রহমান লিটু,  এস এম সুলতান  ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের পরিচালক সমীর বৈরাগী

এস এম সুলতান  ইন্টারন্যাশনাল ফ্যান আর্টিস্ট গ্রুপের সমন্বয়কারী ও এস এম সুলতান কমপ্লেক্স, নড়াইলের কিউরেটর চিত্রশিল্পী তন্দ্রা মুখার্জ্জী জানান, ফাইন আর্টস থেকে পাস করা মোট ৩৫জন চিত্রশিল্পী আর্ট ক্যাম্পে অংশগ্রহণ করছেন। এর মধ্যে নেপাল থেকে ১১জন, ভারত থেকে ১৫জন এবং বাংলাদেশ থেকে ৯জন মোট ৩৫জন চিত্রশিল্পী রয়েছেন। এসব শিল্পী বিভিন্ন কলেজ ও স্কুলের শিক্ষক, বিভিন্ন আর্ট গ্যালারির কিউরেটর এবং ফ্রিল্যান্স শিল্পী হিসেবে কাজ করছেন।