মহেশপুরে স্কুলে প্রশিক্ষণ সামগ্রী ও বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

এখন সময়: বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৬:১৭:২৭ পিএম

 

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর : ঝিনাইদহের মহেশপুরের যাদবপুর ডিপিজি মাধ্যমিক বিদ্যালয় চত্বরে রোববার সকালে দরিদ্র মহিলাদের জন্য সমম্বিত পল্লী কর্মসংস্থান সহায়তা প্রকল্পে কিশোরীদের সচেতনামূলক প্রশিক্ষণ ও প্রশিক্ষণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. সালাউদ্দীন আহাম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত কিশোরীদের সচেতনামূলক প্রশিক্ষণ ও প্রশিক্ষণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ ৩ আসনের সংসদ সদস্য আলহাজ শফিকুল আজম খান চঞ্চল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার ওসি তদন্ত ইসমাইল হোসেন, উপজেলা বিআরডিবির কর্মকর্তা বাহারুল ইসলাম, ইরেসপো প্রকল্পের কর্মকর্তা প্রমেট চন্দ্র বর্মণ, ডিপিজি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ প্রমুখ।

রোববার দুপুরে মহেশপুর উপজেলার যাদবপুর প্রগতি বিদ্যা নিকেতন মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৌফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ শফিকুল আজম খান চঞ্চল। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. সালাউদ্দীন আহাম্মেদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, ইউপি সদস্য মোহাম্মদ আলী প্রমুখ। পরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।