ট্রাকের ধাক্কায় ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির মৃত্যু

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৭:১৪:২৫ পিএম

নিজস্ব প্রতিবেদক, মণিরামপুর: যশোরের মণিরামপুর উপজেলায় ট্রাকের ধাক্কায় এমএ খালেক (৪৮) নামে ওষুধ কোম্পানির একজন বিক্রয় প্রতিনিধি মারা গেছেন। শনিবার রাত ১০টার দিকে যশোর-চুকনগর আঞ্চলিক সড়কের বটতলা এলাকায় দুর্ঘটনায় মারা যান তিনি। সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণকারী ওই ব্যক্তি শার্শা উপজেলার নাভারণ এলাকার শিয়ালঘোনা গ্রামের বাসিন্দা। মণিরামপুর থানার ওসি শেখ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। 

রোববার নাভারণে প্রথম জানাজা ও মণিরামপুর সরকারি পাইলট স্কুল মাঠে দ্বিতীয় জানাজা শেষে মণিরামপুরের মাসনা মাদ্রাসা কবরস্থানে তাকে দাফন করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার রাতে মণিরামপুর হাসপাতাল থেকে মোটরসাইকেলে করে তিনি বাড়ি ফিরছিলেন। বটতলা এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে মণিরামপুর হাসপাতালে নিলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় এম্বুলেন্সে করে যশোর জেনারেল হাসপাতালে আনার পথে তিনি মারা যান।

তার চাচা মতিয়ার রহমান জানান, খালেক দীর্ঘদিন ধরে মণিরামপুরে মেডিকো এবং গুডলাক কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। সেজন্য মণিরামপুর পৌর শহরের গাংড়া এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন। তার স্ত্রী ও দুই ছেলে সন্তান রয়েছে।