কালীগঞ্জে ১০ দিন ধরে নিখোঁজ মাদরাসা ছাত্র

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০১:২৪:১৪ এম

 

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: কালীগঞ্জে শাফিন আহম্মেদ (১৩) নামে এক মাদরাসা ছাত্র ১০ দিন ধরে নিখোঁজ রয়েছে। গত ১১ মার্চ বিকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সে ঝিনাইদহের কালীগঞ্জ বলিদাপাড়া কওমি মাদরাসার হেফজ শাখার ছাত্র। এ ঘটনায় ওই ছাত্রের পিতা শনিবার রাতে কালীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন। 

নিখোঁজ ছাত্রের পিতা সদর থানার মহারাজপুর গ্রামের খায়রুল ইসলাম জানান, ছেলে শাফিন কালীগঞ্জ বলিদাপাড়া কওমি মাদরাসায় পড়ে। ১১ মার্চ বিকালে শাফিন তার নানা কালীগঞ্জ উপজেলার আনন্দবাগ গ্রামের এনামুল হকের বাড়ি থেকে মাদরাসার উদ্দেশ্যে বের হয়। সন্ধ্যার পর খোঁজ নিয়ে জানা যায় সে মাদরাসাতে যায়নি। পরে আত্মীয় স্বজনসহ অনেক স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। তিনি জানান, শাফিন ওইদিন তার নানা বাড়ি থেকে নসিমন গাড়িতে করে শহরের নলডাঙ্গা স্ট্যান্ডে নামে। শহরের একটি সিসি ক্যামেরায় তাকে দেখাও গেছে। কিন্তু রাত অবধি মাদরাসাতে পৌঁছাইনি। সেই থেকে গত ১০ দিনেও নিখোঁজ শাফিনের কোনো সন্ধান না মেলাতে পরিবারে সদস্যরা অপহরণ আতঙ্কে ভুগছেন।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা জানান, মাদরাসা ছাত্র নিখোঁজের একটি অভিযোগ পেয়েছি। পুলিশ তাকে উদ্ধারের চেষ্টা করছে।