ফকিরহাটে জমি ও ঘর পেলো আরো ৭৫ পরিবার

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৭:৫৮:৫৭ পিএম

 

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে চতুর্থ পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীন ৭৫ পরিবার পেয়েছে জমি ও ঘর। বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্স এর মাধ্যমে জমি ও গৃহ প্রদানের উদ্বোধন করেন। উদ্বোধন শেষে ফকিরহাট উপজেলা অডিটরিয়ামে আনুষ্ঠানিকভাবে ৭৫ পরিবারকে জমি ও গৃহের প্রয়োজনীয় কাগজপত্র হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা বিধান কান্তি হালদার।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাঈদা দিলরুবার পরিচালনায় এসময় ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা থানম, উপজেলা প্রকৌশলী মো. আজিজুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আশীষ কুমার নন্দী, ওসি (তদন্ত) স্বপন কুমার রায়সহ বিভিন্ন সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মী ও জমি ও ঘরপ্রাপ্ত পরিবার উপস্থিত ছিলেন।

জমি ও ঘর পেয়ে উপকারভোগী মাবিয়া বেগম, মনোয়ারা বেগম ইসার উদ্দিন, নাসরিন বেগম, মেহেরুন বেগম, আলমগীর ফকির, মো. হাফিজ মল্লিক, কুলসুম বেগম সহ সকলে আনন্দিত। তারা প্রধানমন্ত্রীর উপর কৃতজ্ঞতা জ্ঞাপন করে তাঁ জন্য দোয়া করেন। তারা জানান, এখন থেকে সারাদিন কাজ করে নিজ গৃহে বসবাস করতে পারবেন। রোদ-বৃষ্টি ঝড়ে তাদের আর অন্যের বাড়িতে আশ্রয়ের জন্য যেতে হবে না।