নড়াইলে আশরাফুল উলুম মাদরাসা পরিদর্শনে এমপি মাশরাফি

এখন সময়: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল , ২০২৪, ০৬:২০:৩৯ পিএম

 

 

ফরহাদ খান, নড়াইল: নড়াইল শহরের আশরাফুল উলুম মাদরাসা ও এতিমখানা পরিদর্শন করেছেন সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। গতকাল বুধবার দুপুরে তিনি মাদরাসায় আসেন। মাদরাসা ও এতিমখানার কার্যক্রম দেখে সন্তুষ্টি প্রকাশ করে শিক্ষক-শিক্ষার্থী এবং পরিচালনা পর্ষদের সঙ্গে কথা বলেন মাশরাফি বিন মর্তুজা।

এ সময় উপস্থিত ছিলেন, আশরাফুল উলুম মাদরাসা ও এতিমখানার সভাপতি সৈয়দ সামিউল আলম জেহাদ, সম্পাদক শরীফুল আলম খান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, মুহতামিম হাফেজ মাওলানা ইনামুল হাসান, নড়াইল পৌরসভার কাউন্সিলর শরিফুল আলম লিটু, শামিমুল হক, মফিজ খানসহ মাদরাসা এবং মসজিদ কমিটি সদস্যবৃন্দ।

প্রতিষ্ঠানের সভাপতি সৈয়দ সামিউল আলম জেহাদ বলেন, আশরাফুল উলুম মাদরাসা ও এতিমখানার জায়গা সংকটের কারণে বর্তমানে আমাদের কার্যক্রম পরিচালনা করতে সমস্যা হচ্ছে।

সঙ্গতকারণে, নড়াইল-ঢাকা মহাসড়কের সেকেন্ডপোল নামক স্থানে ১৬ শতক জমি মাদরাসার জন্য কেনার সিদ্ধান্ত হয়েছে। এ কাজে মাশরাফি বিন মর্তুজা এমপি সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন। এ ব্যাপারে সমাজের বিত্তবানদেরও সহযোগিতা কামনা করছি। ২০১৫ সালে প্রতিষ্ঠিত মাদরাসাটিতে বর্তমানে ১৫০ জন শিক্ষার্থী এবং আটজন শিক্ষক আছেন