প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর পেলো ফুলতলার ৭০ পরিবার

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০২:০৮:৫১ পিএম

 

ফুলতলা (খুলনা) প্রতিনিধি: চতুর্থ পর্যায়ের ফুলতলা উপজেলার ভূমিহীন ও গৃহহীন ৭০ পরিবার পেলো মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার বিনামূল্যে জমিসহ ঘর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার বেলা ১১ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের বিভিন্ন উপজেলার ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত ৪র্থ পর্যায়ে জমিসহ ঘর প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন।

বুধবার সকাল ১১টায় ফুলতলা উপজেলা শহীদ হাবিবুর রহমান মিলনায়তনে ভূমিহীন ও গৃহহীন ৭০ পরিবারের মাঝে ঘর ও জমির দলিল আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার খোশনূর রুবাইয়াৎ এর সভাপতিত্বে হস্তান্তর অনুষ্ঠানের উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ইউসুফ, ডা. উত্তম কুমার দেওয়ান, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. শেখ মো. তৌহিদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী ইয়াছিন আরাফাত, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রফিকুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা এস এম কামরুজ্জামান, সমাজসেবা কর্মকর্তা শাহীন আলম, নিবাচন কর্মকর্তা এস এম রোকনুজ্জামান, ইউপি চেয়ারম্যান সরদার মনিরুল ইসলাম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সেলিনা খাতুন, বীজ কর্মকর্তা আনোয়ার হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা বেগম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহানাজ বেগম, প্রেসক্লাব সভাপতি তাপস কুমার বিশ্বাস, উপজেলা প্রেসক্লাব সভাপতি শামসুল আলম খোকন, পল্লী উন্নয়ন কর্মকর্তা নাদিয়া সুলতানা, রিসোর্স ইন্সটেক্টর  রুহুল আমিন, এসআই শফিকুল ইসলাম প্রমুখ। 

এ সময় অনুষ্ঠানের সভাপতি ইউএনও খোশনূর রুবাইয়াৎ ফুলতলা উপজেলার আলকা ও দামোদর মৌজায় নব নির্মিত ৭০টি ঘরের দলিল ভূমিহীন ও গৃহহীদের মধ্যে হস্তান্তর করেন।