ট্রাক্টরের ধাক্কায় স্কুল ছাত্র নিহত

এখন সময়: বৃহস্পতিবার, ২৮ মার্চ , ২০২৪, ০৮:৩৬:৫৭ পিএম

 

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে মাটিটানা ট্রাক্টরের ধাক্কায় তরিকুল ইসলাম নামে নবম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। এই দুর্ঘটনায় তার চাচা স্কুল শিক্ষক মাহবুবুর রহমান আহত হয়েছেন। শনিবার সকাল ১০ টার দিকে বারোবাজার-বাঘারপাড়া সড়কের শ্মশানঘাট এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। মোটরসাইকেলে করে বারোবাজারে যাওয়ার সময় দুর্ঘটনার শিকার হয় তারা। দুর্ঘটনায় আহত স্কুল শিক্ষক মাহবুবুর রহমানকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত তরিকুল ইসলাম কালীগঞ্জ উপজেলার বারোবাজার ইউনিয়নের সূবর্ণাসরা গ্রামের মৃত মিন্টু বিশ্বাসের ছেলে ও মাঝদিয়া সূবর্ণাসারা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

আহত স্কুল শিক্ষক মাহবুবুর রহমান জানান, সকালে মোটরসাইকেলে করে ভাইপোকে নিয়ে বারোবাজার যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা একটি মাটিটানা ট্রাক্টর তাদের ধাক্কা দেয়। তখন মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ভাইপো তরিকুল নিহত হয়।

কালীগঞ্জ সূবর্ণাসারা পুলিশ ফাঁড়ির পরিদর্শক (এসআই) সেলিম ইসলাম জানান, দুর্ঘটনায় নিহত স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে ।