খুলনায় ১০৮ শ্রমিককে আর্থিক সহায়তার চেক দিলেন শ্রম প্রতিমন্ত্রী

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০২:২৩:৫৫ পিএম

 

খুলনা অফিস: শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান সোমবার খুলনা বিভাগীয় শ্রম দপ্তরের উদ্যোগে খুলনার দৌলতপুর শেখ মতিয়ার রহমান অডিটোরিয়ামে প্রাতিষ্ঠানিক ও অপ্রাতিষ্ঠানিক সেক্টরের শ্রমিক-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যদের চিকিৎসা ও সন্তানদের উচ্চ শিক্ষার  জন্য বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন থেকে বরাদ্দকৃত আর্থিক সহায়তার চেক বিতরণ করেন।

চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। এসময় খুলনা বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক মোঃ মিজানুর রহমান, বিজেএর চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, খালিশপুর থানা আওয়ামী লীগের সভাপতি সানাউল্লাহ নান্নু প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ও সিটি কর্পোরেশনের মেয়র খুলনা সদরের ২০ জন, খালিশপুর থানার ৩৬ জন, দৌলতপুরের ২২জন, সোনাডাঙ্গা থানার ১২জন, রূপসা উপজেলার সাতজন, দিঘলিয়ার চারজন এবং খানজাহান আলী থানার সাতজনসহ মোট একশত আটজনের মাঝে মোট ৩২ লাখ ৪০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করেন।