সড়কে প্রাণ ঝরলো স্বামী-স্ত্রীর

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৩:৩৮:০৮ পিএম

 

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত হয়েছে। আহত হয়েছে আরো তিনজন। পিকআপ ও ভ্যানের সংঘর্ষে মঙ্গলবার সকাল ৬টার দিকে এই হতাহতের ঘটনা ঘটে। মোবারকগঞ্জ চিনির মিলের (মোচিক) সামনের গেটের সড়কে দুর্ঘটনার শিকার হয় তারা। আহতদের প্রথমে কালীগঞ্জ ও পরে যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

নিহতরা হলেন, ঝিনাইদহ সদরের বিষয়খালী বাজারের সাবদার আলী (৫৫) ও তার স্ত্রী পারভীনা খাতুন (৪৫)। এসময় নিহতদের মেয়ে সাথী খাতুন (২৫), নাতী আরাফাত ও ভ্যানচালক করিম হোসেন আহত হয়।

প্রত্যক্ষদর্শী ও কালীগঞ্জ ফায়ার সার্ভিস অফিসের ভারপ্রাপ্ত টিম লিডার রবিউল ইসলাম জানান,  বিষয়খালী বাজারের তেল ব্যবসায়ী সাবদার আলী তার স্ত্রী ও মেয়েকে নিয়ে ভ্যানে করে যশোরে চিকিৎসক দেখাতে যাচ্ছিলেন। পথিমধ্যে কালীগঞ্জ শহরে মোচিক চিনিকল গেটের সামরে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যানে থাকা সবাই জখম হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদেরকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে নেয়ার পথে স্বামী স্ত্রী মারা যায়।

কালীগঞ্জ হাসপাতালের চিকিৎসক আরিফুল ইসলাম জানান, হাসপাতালে আসার আগেই দু’জন মারা গেছেন। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে যশোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্ল্যা জানান, সড়ক দুর্ঘটনায় স্বামী ও স্ত্রী নিহত হয়েছে। দুর্ঘটনার পর পিকআপসহ  চালক পালিয়ে গেছে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।