নড়াইলের প্রবীণ সাংবাদিক ফিরোজের ইন্তেকাল

এখন সময়: মঙ্গলবার, ২৫ জুন , ২০২৪, ০১:১৪:৫৩ এম

 

নিজস্ব প্রতিবেদক, নড়াইল: নড়াইল প্রেসক্লাবের সহসভাপতি ও নড়াইল বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক নাইমুর রহমান ফিরোজ (৬৬) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে মস্তিষ্কে অতিরিক্ত রক্তক্ষরণে বুধবার ভোরে খুলনার একটি হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও মেয়েসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন। 

স্বজনরা জানান, সাংবাদিক ফিরোজ গত মঙ্গলবার ভোরে নড়াইল শহরের কুড়িগ্রামের বাসভবনে মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হয়। তাকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে নেয়া হয়। উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। বুধবার জোহর বাদ জানাজা শেষে তাকে নড়াইল আলাদাতপুরের পৌর কবরস্থানে দাফন করা হয়েছে। এছাড়া নড়াইল প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে শেষ শ্রদ্ধা জানানো হয়।

এদিকে, সাংবাদিক ফিরোজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নড়াইল জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, সাবেক সভাপতি দৈনিক ওশান পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, সাবেক সহ সভাপতি সুলতান মাহমুদসহ সদস্যবৃন্দ।