মৎস্যজীবী লীগ সাধারণ মৎস্যজীবী ও জেলেদের স্বার্থে কাজ করে যাচ্ছে : প্রতিমন্ত্রী স্বপন

এখন সময়: মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ১২:০৩:০৮ পিএম

 

মণিরামপুর প্রতিনিধি: স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবহেলিত মৎস্যজীবী জেলে সম্প্রদায় মাছ চাষি ও মাছ ব্যবসায়ীদের কল্যাণের জন্য আওয়ামী লীগের সহযোগী সংগঠনের মর্যাদা দিয়ে মৎস্যজীবী লীগ গঠন করেছেন। এই সংগঠন  ইতোমধ্যে সাধারণ মৎস্যজীবী কল্যাণ করে তাদের মনে জায়গা করে নিয়েছে।

যশোরের মণিরামপুরে আওয়ামী মৎস্যজীবী লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার দুপুরে মণিরামপুর পৌরসভার সামনে উপজেলা মৎস্যজীবী লীগের আয়োজনে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক সাধন মল্লিক রনির সভাপতত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, তরুন আওয়ামী লীগ নেতা অ্যাড.বশির আহমেদ খান, উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি আবু তোহা, সাধারণ সম্পদক সেলিম রেজা বাদশা।

উপজেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম হোসেনের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রীর এপিএস কবির খান, তরুণ আওয়ামী লীগ নেতা ইঞ্জি. কাজী মাহমুদ পারভেজ শুভ, পৌর কাউন্সিলর গীতা রানী কুন্ডুসহ দলটির উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা। এসময় প্রধান অতিথি খাদ্য সামগ্রী বিতরণ করেন।