শেখ হাসিনার হুমকিদাতাদের বাংলার মাটি থেকে বিতাড়িত করা হবে: এমপি চঞ্চল

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৪:৪২:৫২ পিএম

 

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর : ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ শফিকুল আজম খান চঞ্চল বলেছেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখে বিরোধী দল থেকে ছিটকে পড়া নেতারা এখন চোখে সরিষার ফুল দেখছেন। শেখ হাসিনার উন্নয়ন তাদের আর শয্য হচ্ছেনা। তাই তারা এখন আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিতে শুরু করেছে। ওইসব হুমকিদাতাদের আর ছাড় দেয়া হবেনা। তিনি আরো বলেন, মহেশপুরের মাটিতে আর কাউকে আগুনসন্ত্রাস করতে দেয়া হবেনা। আমরা সকলেই ওইসব সন্ত্রাসীদের প্রতিহত করবো। যারা আমাদের নেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছে সকলে মিলে তাদেরএ বাংলার মাটি থেকে বিতাড়িত করবো।

শনিবার দুপুরে ঝিনাইদহের মহেশপুর উপজেলার জলুলী থেকে সীমান্তবর্তী লেবুতলা হয়ে মাঠিলা গ্রামের পিচ করণ রাস্তার কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা প্রকৌশলী সৈয়দ শাহারিয়ার আকাশের সভাপতিত্বে রাস্তার কাজের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ময়জদ্দীন হামিদ, সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, যাদবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ডা. সালাউদ্দীন আহাম্মেদ, নাটিমা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম মাস্টার, সাবেক ইউপি সদস্য ও সমাজ সেবক মহিউদ্দীন ওরফে মহি মেম্বর, প্রভাষক মুকুল গাজি প্রমুখ।