কেশবপুরে রাস্তায় দড়ি টানিয়ে ডাকাতির অভিযোগে মামলা

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৯:৫৮:৩২ এম

 

নিজস্ব প্রতিবেদক: কেশবপুরের হিজলডাঙ্গা কলেজের সামনে ফাঁকা রাস্তায় দড়ি টানিয়ে ডাকাতির ঘটনায় ৫ জনের নাম উল্লেখসহ অপরিচিত ২/৩ জনকে আসামি করে যশোর আদালতে একটি মামলা হয়েছে। মঙ্গলবার মণিরামপুরের সুন্দলপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে আমিনুর রহমান জিকু বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে ডিবি পুলিশের ওসিকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী শেখ তাজ হোসেন তাজু।

আসামিরা হলো, সাতক্ষীরা তালা থানার সিরাসন্নী গ্রামের আমিনুর রহমানের ছেলে ইমরান হোসেন, সুরাত আলী ছেলে হাসান আলী, বেলায়েত আলীর ছেলে শরীফ, মনিরুজ্জামানের ছেলে টিটো ও একই গ্রামের রাসেল।

মামলার অভিযোগে জানা গেছে, আমিনুর রহমান জিকু সাব রেজিষ্ট্রি অফিসে নকল নবিস হিসেবে কর্মরত আছেন। গত ২৭ মে তিনি একটি মোটরসাইকেল কেনার উদ্দেশ্যে যশোর-ল-১৪-৫১৭৬ মোটরসাইকেল যোগে খুলনার চুকনগর বাজারে যান। এ সময় তিনি মোটরসাইকেলের শো-রুম এমএস অটোতে যেয়ে কর্তৃপক্ষের সাথে দরাদামে মিল না হওয়ায় মোটরসাইকেল না কিনে বাড়ি ফিরে আসেন। পথিমধ্যে রাত সাড়ে ৮টার দিকে কেশবপুরের হিজলডাঙ্গা কলেজ মোড়ের ফাঁকা রাস্তায় দড়ি টানিয়ে তার মোটরসাইকেলের গতিরোধ করা হয়। কোনকিছু বুঝে ওঠার আগে আসামিরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাকে ঘিরে ধরে। মোটরসাইকেলের আলোয় আমিনুর রহমান জিকু ওই ৫ জনকে চিনে ফেলেন। তারপরও আসামি তার কাছে থাকা মোটরসাইকেল কেনা ২লাখ ২৬ হাজার টাকা, মোটরসাইকেল, সোনর চেন ও আংটি কেড়ে নেয়। এ সময় বাধা দিলে মারপিট করে তাকে ফেলে রেখে চলে যায়। আমিনুর রহমান জিকুর চিৎকারে গ্রামের লোকজন এসে ধাওয়া করলে ডাকাতরা মোটরসাইকেল ফেলে রেখে মাঠের মধ্যে দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় আমিনুর রহমান জিকু কেশবপুর ও মণিরামপুর থানায় মামলা করতে গেলে পুলিশ তা গ্রহণ না করায় তিনি আদালতে এ মামলা করেছেন।