বাঘারপাড়ায় স্বেচ্ছাসেবকলীগের কর্মীসভা অনুষ্ঠিত

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৪:৩৮:৩৭ এম

বাঘারপাড়া (পৌর) প্রতিনিধি : যশোরের বাঘারপাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার বিকেলে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগ যশোর জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আলহাজ আসাদুজ্জামান মিঠু।

এদিন বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত কর্মীসভায় সভাপতিত্ব করেন জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহŸায়ক অধ্যক্ষ নূরে আলম সিদ্দিকী। 

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ হাসান আলী, যশোর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী, বিশিষ্ট চিকিৎসক অধ্যাপক ডা. নিকুঞ্জ বিহারী গোলদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম, সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ ইউনুছ আলী, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আবু মোতালেব তরফদার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইনামুল কবির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি ও দোহাকুলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ছরোয়ার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম তিব্বত , উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর সিদ্দিকী, সাবেক ইউপি চেয়ারম্যান আবু সাঈদ সরদার।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা রিয়াদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রেহমান জেমাম বাবু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক মাশরুল আলম, যুগ্ম আহবায়ক  শেখ পলাশ,রাসেল আহমেদ, টিপু সুলতান প্রমুখ। কর্মীসভা শেষে একটি মিছিল বের করা হয়।

কর্মীসভায় উপজেলার তিনটি ইউনিয়ন নিয়ে তিনটি কর্মীসভা করার ঘোষণা দেন।

ঘোষণা অনুযায়ী আগামী ৭ জুন জহুরপুর, বন্দবিলা ও রায়পুরের কর্মীসভা খাজুরা গোহাট, নারিকেলবাড়িয়া, ধলগ্রাম ও দোহাকুলা ইউনিয়নের কর্মীসভা ধলগ্রাম বাজার এবং দরাজহাট, বাসুয়াড়ী ও জামদিয়া ইউনিয়নের  চাড়াভিটা বাজারে কর্মীসভা করার সিদ্ধান্ত নেয়া হয়। কর্মীসভাগুলো বিকেল চারটায় অনুষ্ঠিত হবে।