মহেশপুর ও কোটচাঁদপুরে আ.লীগ নেতা টিপুর উন্নয়ন শোভাযাত্রা

এখন সময়: শুক্রবার, ১৯ জুলাই , ২০২৪, ০৯:৫৪:৫৯ পিএম

নিজস্ব প্রতিবেদক,মহেশপুর : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনিছুর রহমান টিপু’র উদ্যোগে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরা হয়েছে। বুধবার কোটচাঁদপুর-মহেশপুরে উন্নয়ন শোভাযাত্রা করে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরেন তিনি। 

এদিন সকালে মহেশপুরের বেলেমাঠ বাজার থেকে শুরু হয়ে উন্নয়ন শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন ইউনিয়ন প্রদক্ষিণ করে কোটচাঁদপুরে মেইন বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। পরে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন আনিছুর রহমান টিপু।

 এ সময় তিনি বলেন, আমার মূল উদ্দেশ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নগুলো জনগণের মাঝে তুলে ধরা। জননেত্রী শেখ হাসিনা কোটচাঁদপুর-মহেশপুর আসনে আমাকে মনোনয়ন দিলে এই জনপদের মানুষের স্বপ্ন পূরণে কাজ করব।  

এ সময় তার সাথে ছিলেন কোটচাঁদপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন মন্ডল, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন ,স্বেচ্ছাসেবক লীগের বুলবুল আহাম্মেদ, মহেশপুরের মান্দারবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাহানেওয়াজ খোকন, আজমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকিদুল রহমান, বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খাঁন, নাটিমা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মমিনুর রহমান খান, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশফাকুর রহমান প্রান্ত, সহসভাপতি আনোয়ার হোসেন প্রমুখ।