নিখোঁজ জাবেদের মরদেহ উদ্ধার

এখন সময়: শুক্রবার, ২১ জুন , ২০২৪, ১০:২৮:১৭ পিএম

মোংলা প্রতিনিধি : বাগেরহাটের মোংলায় গ্যাসবাহী একটি জাহাজের নিচে সার্বিক পর্যবেক্ষণে গিয়ে নিখোঁজ গ্রিজার মোঃ জাবেদ আহমেদের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ভোরে ডেলটা এলপিজি জেটির পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে কোস্টগার্ড। 

এর আগে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাত ১০টায় ডেলটা এলপিজি লিমিটেডের জেটিতে জাহাজের তলা পর্যবেক্ষণে গিয়ে অসাবধানতা বশতে নদীতে পড়ে নিখোঁজ হন তিনি। এমটি ডেলটা-১ জাহাজের গ্রিজার (জাহাজের ইঞ্জিন পরিস্কারক) পদে ২০২২ সালের ১ জুলাই থেকে কর্মরত ছিলেন জাবেদ। সে সিলেটের সদর উপজেলার মোল্লাপাড়া এলাকার মৃত তরুন মিয়ার ছেলে।

কোস্টগার্ড পশ্চিম জোনের (মোংলা সদর দপ্তর) মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মুনতাসির বলেন, গ্রিজার জাবেদ আহমেদ মোংলার শিল্প এলাকায় অবস্থিত এলপিজি সংরক্ষণ ও বিপননকারী প্রতিষ্ঠান 'ডেল্টা এলপিজি লিমিটেডে'র জেটিতে এলপিজি লোড করতে আসা জাহাজ 'এমটি ডেলটা-১' জাহাজের তলা পর্যবেক্ষণে গিয়ে মঙ্গলবার রাত ১০ টায় নদীতে নিখোঁজ হন। পরবর্তীতে প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রাথমিকভাবে খোঁজ করা হলে তাকে না পেয়ে প্রতিষ্ঠানের পক্ষ হতে মোংলাস্থ কোস্টগার্ডের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। টানা দু'দিন নিখোঁজের সন্ধান চালিয়ে বৃহস্পতিবার ভোরে তার মরদেহ উদ্ধার করা হয়। 

পরে জাবেদের মরদেহ নৌ পুলিশের কাছে হস্তান্তর করা হয় বলে জানান কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট মুনতাসির।