কপিলমুনিতে অণির্বাণ লইব্রেরির উদ্যোগে কৃষি উপকরণ বিতরণ

এখন সময়: শুক্রবার, ১৯ জুলাই , ২০২৪, ১০:২২:৩৭ পিএম

কপিলমুনি (খুলনা) প্রতিনিধি : খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোজাম্মেল হক বলেছেন, কৃষক বাঁচলে দেশ বাঁচবে।  অণির্বান লাইব্রেরির উদ্যোগে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ একটি মহৎ উদ্যোগ। এই লাইব্রেরির সমৃদ্ধি কামনা করি। 

সোমবার কপিলমুনির মাহমুদকাটীর অণির্বাণ লইব্রেরির উদ্যোগে ও ঢাকা ব্যাংকের অর্থায়নে এবং পেট্রোকেম লিমিটেডের সহোযোগিতায় দুইটি উপজেলার ৫০০ কৃষকের মাঝে সার, বীজ ও কীটনাশক বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এদিন সকাল ১০ টায় লাইব্রেরি চত্বরে এ উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রহিমা আখতার শম্পা। প্রধান বক্তা ছিলেন লাইব্রেরীর সাধারণ সম্পাদক প্রভাত দেবনাথ।  বিশেষ অতিথি ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার রকিবুল ইসলাম, এগ্রিকালচার ব্যাংকিং ইউনিটের সিনিয়র ভাইস চেয়ারম্যান কাতেবুর রহমান, ডিজিএম রফিকুল ইসলাম, পাইকগাছা থানার ওসি রফিকুল ইসলাম, কপিলমুনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কওছার আলী জোয়ার্দার, সাবেক প্রধান শিক্ষক গণেশ ভট্টাচার্য, অণির্বাণ লাইব্রেরির সাবেক সহসভাপতি সমীরণ দে, সহ সভাপতি অজয় সাধু, পেট্রোকেম বাংলাদেশ লিমিটেডের অ্যাসিসট্যান্ট সেলস্ ম্যানেজার জ্যাকিরুল ইসলাম, কে কে এসপির সভাপতি শেখ আব্দুর রশীদ, মহাসীন খান প্রমুখ।