স্মার্ট বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করছে সরকার: সমাজকল্যাণ সচিব

এখন সময়: মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৪:৩০:০০ পিএম

 

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি: সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সচিব খায়রুল আলম শেখ বলেছেন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত, সমৃদ্ধ এবং স্মার্ট সোনার বাংলা গড়ে তুলতে নিরলস ভাবে কাজ করছে সরকার। সমাজকল্যাণ মন্ত্রণালয় আর্থ-সামাজিক উন্নয়নে বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করায় দেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে।

মাগুরার মহম্মদপুর উপজেলায় সমাজসেবা অধিদপ্তরের সামাজিক নিরাপত্তা কর্মসূচির সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। রোববার সকালে উপজেলা পরিষদ হল রুমে সভাটি অনুষ্ঠিত হয়। এ সময় তিনি আরো বলেন, সারা বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। টেকসই উন্নয়ন ও জীবনমান উন্নত করাসহ সমাজের ক্ষুদ্র ও প্রান্তিক মানুষদের নিয়ে কাজ করে চলেছে সমাজকল্যাণ মন্ত্রণালয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পলাশ মন্ডল। উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুর রবের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন খুলনা বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক (উপ-সচিব) অনিন্দিতা রায়, মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল কাদের, উপজেলা চেয়ারম্যান আবু আব্দুল্লাহেল কাফি, সমাজসেবা কার্যালয় মাগুরার উপপরিচালক হাবিবুর রহমান খাঁন, সমাজসেবা কার্যালয় মাগুরার সহকারী পরিচালক জাহিদুল আলম প্রমুখ।