ডাক্তারদের প্রতি এমপি বাবুলের আহবান

এখন সময়: বুধবার, ১৭ এপ্রিল , ২০২৪, ০৫:৪৮:২৫ পিএম

 

অভয়নগর (যশোর) প্রতিনিধি: সরকারি হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের স্বজনদের বিভিন্ন সমস্যার সম্মুখিন হতে হয়। ডাক্তার ও নার্সদের অসদাচরণে রোগীরা আরো অসুস্থ হয়ে পড়েন। ওষুধ থাকতেও তা ঠিকমত দেয়া হয় না বলে অভিযোগ পাওয়া যায়। অতএব এ ধরণের কর্মকাণ্ড থেকে বিরত থাকতে হবে। অনিয়ম, দুর্নীতি, অসদাচরণ থেকে বেরিয়ে চিকিৎসাসেবার মান বাড়াতে হবে।

দীর্ঘ পাঁচ বছর পর অভয়নগর উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে কমিটির নবনির্বাচিত সভাপতি, জাতীয় সংসদ সদস্য ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল এসব কথা বলেন।

সোমবার সকালে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আয়োজনে হাসপাতালের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন যশোর জেলা সিভিল সার্জন ডা. বিপ্লব কান্তি বিশ্বাস, নবনির্বাচিত কমিটির সহসভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর, নবনির্বাচিত সদস্য উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম আবু নওশাদ, অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আকিকুল ইসলাম, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, আওয়ামী লীগ নেতা গাজী নজরুল ইসলাম, শেখ আইয়ুব হোসেন, এম এ গফুর, চলিশিয়া ইউপি চেয়ারম্যান সানা আব্দুল মান্নান, সমাজসেবা কর্মকর্তা এএফএম ওয়াহিদুজ্জামান, ডা. এসএম মাহমুদুর রহমান রিজভী, ডা. আলীমুর রাজিব ও নবনির্বাচিত কমিটির সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ওয়াহিদুজ্জামান।

সভা শেষে নবনির্বাচিত কমিটির সভাপতি ও অন্যান্য সদস্যবৃন্দ হাসপাতাল পরিদর্শন করেন এবং চিকিৎসাধীন রোগীদের খোঁজখবর নেন।

উল্লেখ্য. যশোর-৪ আসনের সংসদ সদস্য এনামুল হক বাবুলকে সভাপতি ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ওয়াহিদুজ্জামানকে সদস্য সচিব করে অভয়নগর উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির ১৬ জনের নাম প্রকাশ করা হয়েছে।