বিয়ের নাটক সাজিয়ে স্কুলছাত্রীকে নয়মাস ধরে ধর্ষণ!

এখন সময়: শনিবার, ১৫ জুন , ২০২৪, ০৬:২০:৪২ এম

 

নিজস্ব প্রতিবেদক: বিয়ের নাটক সাজিয়ে স্কুল ছাত্রীকে বাড়িতে নিয়ে নয় মাস ধরে ধর্ষণের ঘটনায় আদালতের দায়ের পিটিশন যশোর কোতয়ালি থানায় মামলা হিসাবে রেকর্ড হয়েছে। মামলায় ৪ জনকে আসামি করা হয়েছে।

আসামিরা হলো, সদর উপজেলার রামনগর দক্ষিণপাড়ার আলাউদ্দিন সরদার (৫০) ও তার দুই ছেলে সাজু হোসেন (২৫) এবং রবি সরদার (২৩) ও কাজীপুর গ্রামের নেকমাস সরদারের ছেলে আকবর খুঁড়া (৬০)।

ওই স্কুল ছাত্রী মা এজহারে উল্লেখ করেছেন, তার মেয়েকে স্কুলে যাতায়াতের পথে প্রায়ই উত্যক্ত ও বিয়ের প্রস্তাব দিতো সাজু হোসেন। প্রস্তাবে রাজি না হওয়া ক্ষতির ষড়যন্ত্র ও ফুঁসলাতে থাকে। পরে একপর্যায়ে ভুয়া বিয়ের নাটক সাজায়। আকবর খুঁড়াকে কাজী সাজিয়ে বিয়ের নাটক করে একটি কাগজে স¦াক্ষর করিয়ে নেয়। এরপর বলে তারা স্বামী-স্ত্রী। তার মেয়ে স্বামীর প্রতি বিশ্বাস রেখে ওই বাড়িতে থাকতে শুরু করে।

এরপর চলতি বছরের ১৬ মে চাকরি সংক্রান্ত একটি ব্যাপারের কথা বলে একটি সাদা কাগজে তার মেয়ের কাছ থেকে স্বাক্ষর করিয়ে নেয়া হয়। ওই দিন বিকেল ৪টার দিকে আসামিরা বলে তার মেয়েকে গত ৫ মে তালাক দেয়া হয়েছে। ফলে সে আর বাড়িতে থাকতে পারবে না।

মেয়ের কাছে বিষয়টি শুনে তিনি কাজীকে জিজ্ঞাসা করলে কাজী জানান, নাবালিকা মেয়ের বিয়ের কাবিননামা হয় না। তালাকের কোনো ডকুমেন্ট দেখতে চাইলে সেটাও দেখাতে রাজি হয় না আসামিরা। এতে তিনি বুঝতে পারেন বিয়ের নাটক সাজিয়ে তার মেয়েকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে তাড়িয়ে দিয়ে প্রতারণা করা হয়েছে।

এই ঘটনায় তিনি আদালতে পিটিশন দাখিল করেন। আদালতের নির্দেশে কোতয়ালি থানার পুলিশ গত শুক্রবার রাতে পিটিশনটি এজাহার হিসাবে গ্রহণ করে।