ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৬ মে , ২০২১ ● ২ জ্যৈষ্ঠ ১৪২৮

অভয়নগরে অরক্ষিত রেলক্রসিংয়ে ভূমি অফিস কর্মচারী নিহত

Published : Tuesday 30-March-2021 22:18:58 pm
এখন সময়: রবিবার, ১৬ মে , ২০২১ ০৬:২১:১০ am

নিজস্ব প্রতিবেদক: যশোরের অভয়নগরে অরক্ষিত রেলক্রসিং থেকে চঞ্চল হোসেন (৩৪) নামে এক ভূমি অফিস সহায়কের খণ্ডবিখণ্ড দেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার চেঙ্গুটিয়া এলাকার বালিয়াডাঙ্গা রেলক্রসিং থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত চঞ্চল হোসেন যশোর সদর উপজেলার হামিদপুর গ্রামের আতিয়ার মোল্যার ছেলে ও শার্শা উপজেলা ভূমি অফিসের অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষর্শীরা জানান, মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে ৯ টার দিকে বালিয়াডাঙ্গা রেলক্রসিং পার হওয়ার সময় যশোরগামী আন্তঃনগর ট্রেনের সামনে পড়ে একটি মোটরসাইকেল (যশোর-হ- ১৮-২৮৬৩)। এসময় মোটরসাইকেলটি ট্রেনের ইঞ্জিনে আটকে গিয়ে প্রায় ২০০ গজ দূরত্বে রেললাইনের পাশে ছিটকে পড়ে। ট্রেন চলে গেলে রেললাইনে পাশে দুমড়ে-মুচড়ে যাওয়া মোটরসাইকেল এবং চালকের খণ্ডবিখণ্ড দেহ পাওয়া যায়। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছায়।

নওয়াপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খান এহসান উল আলম জানান, বালিয়াডাঙ্গা রেলক্রসিং থেকে রেলে কাটা এক ব্যক্তির খণ্ডবিখণ্ড দেহ ও দুমড়ে-মুচড়ে যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। দুপুরে যশোর জিআরপি পুলিশের নিকট তা হস্তান্তর করা হয়। 

জিআরপি পুলিশের এসআই তরিকুল ইসলাম জানান, বালিয়াডাঙ্গা রেলক্রসিংয়ে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিত্রা এক্সপ্রেসে কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হন চঞ্চল হোসেন নামে এক ব্যক্তি। নিহতের পরিচয়পত্রের মাধ্যমে জানা যায়, তিনি যশোর সদর উপজেলার হামিদপুর গ্রামের আতিয়ার মোল্যার ছেলে ও শার্শা উপজেলা ভূমি অফিসের অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন। মরদেহ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে। 

নওয়াপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার মো. মহসীন রেজা জানান, মোটরসাইকেলযোগে রেলক্রসিং পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটেছে। বালিয়াডাঙ্গা রেলক্রসিংটি অরক্ষিত। পারাপার হতে হয় নিজ দায়িত্বে। জিআরপি পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।