ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ● ১২ আশ্বিন ১৪২৮

অভয়নগরে ঘরে ঢুকে মাদ্রাসা শিক্ষিকাকে যৌন হয়রানি, অভিযুক্ত আটক

Published : Thursday 29-July-2021 21:12:46 pm
এখন সময়: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ০৫:১৫:৩৫ am

নিজস্ব প্রতিবেদক: যশোরের অভয়নগরে শিশু সন্তানকে দুধপান করানোর সময় যৌন হয়রানির শিকার হয়েছেন এক মাদ্রাসা শিক্ষিকা (২৩)। এ ঘটনায় শেখ আব্দুস সবুর (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সবুর উপজেলার কোটা গ্রামের মৃত গোলাম মওলার ছেলে।

ওই নারী এজাহারে উল্লেখ করেছেন, তিনি ও তার স্বামী স্থানীয় একটি মাদ্রাসায় শিক্ষকতা করেন। গত ২৭ জুলাই ভোর ৫টার দিকে তার স্বামী মাছ কেনার জন্য বাজারে যান। তিনি দরজার ছিটকানি না দিয়েই শুয়ে পড়েন এবং তিন মাসের শিশু সন্তানকে দুধপান করাতে থাকেন। সে সময় সবুর বাড়ির মধ্যে ঢুকে তার স্বামীর নাম ধরে ডাকতে থাকে এবং ঘরের মধ্যে ঢোকে। তিনি ঘরের মধ্যে কেন এসেছেন জিজ্ঞাসা করলে বলে ‘তোমার স্বামী কোথায়?’ তিনি উত্তরে বলেন ‘বাজারে মাছ কিনতে গেছে। আপনি বাইরে যান।’ এই বলে তিনি শিশু সন্তানকে দুধপান করাচ্ছিলেন। কিন্তু সবুর বাইরে না গিয়ে মশারি উচু করে তার হাত ধরে টান দেয় এবং বুকে হাত দিতে যায়। তিনি হাত সরিয়ে চিৎকার করে উঠেন। সে সময় সবুর ঘর থেকে দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনা আশপাশের লোকজন জানাজানি হলে সবুর স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসার চেষ্টা করে। কিন্তু তিনি ও তার স্বামী মীমাংসা না করে অভয়নগর থানায় মামলা করেন।

এ বিষয়ে অভয়নগর থানার এসআই সুকল্যাণ বিশ্বাস জানিয়েছেন, এক মাদ্রাসা শিক্ষিকা বাদী হয়ে যৌন নিপীড়নের অভিযোগে মামলা করেছেন। এই মামলার আসামি শেখ আব্দুস সবুরকে আটক করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।