ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৯ সেপ্টেম্বর , ২০২১ ● ৪ আশ্বিন ১৪২৮

উপশহরে আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্ট : এ ও ডি ব্লকের ম্যাচ ড্র

Published : Saturday 20-March-2021 22:26:37 pm
এখন সময়: রবিবার, ১৯ সেপ্টেম্বর , ২০২১ ১৭:৩০:৫০ pm

ক্রীড়া প্রতিবেদক : স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে উপশহরে অনুষ্ঠিত আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্টে গতকালের এ ব্লক ও ডি ব্লক স্টারের মধ্যকার খেলা ১-১ গোলে ড্র খেলার প্রথমার্ধে ১০ মিনিটের মাথায় কর্নার থেকে গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় এ ব্লকের ফয়সাল। এরপর খেলা আরো প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়ে উঠে। গোল পরিশোধে মরিয়া হয়ে উঠে ডি ব্লক স্টারের খেলোয়াড়রা।

দ্বিতীয়ার্ধে একের পর এক আক্রমণ চালায় ডি ব্লক স্টারের খেলোয়াড়রা। শেষ পর্যন্ত খেলার অতিরিক্ত ২ মিনিটে ডি ব্লক স্টারের হাফিজুর এ ব্লকের গোল পোস্টে কিক করলে গোল রক্ষক  বলটি পাঞ্চ দিয়ে প্রতিহত করে। গোলরক্ষকের হাত ঘুরে ফিরে আসা বলে কিক করে গোল নিশ্চিত করে ডি ব্লক স্টারের শাকিল। খেলা ১-১ এ সমতা হয়। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় ডিব্লক স্টারের হাফিজুর। খেলা পরিচালনা করে লাবু জোয়াদ্দার। তাকে সহযোগিতা করেন হাবিবুর রহমান রাজু আহমেদ। খেলায় ধারা ভাষ্যকার ছিলেন সোহেল রানা ও কাজী আখতারুল হক শামীম।

খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটু, সাবেক চেয়ারম্যান কাজী আজগার হোসেন, যশোর ইন্সটিটিউটের সিনিয়র সহসভাপতি কাসেদুজ্জামান সেলিম, আন্তঃওয়ার্ড ক্রিকেট ও ফুটবল টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব সৈয়দ মুনসুর আলম, ফুটবল কমিটির আহবায়ক আব্দুর রশীদ,জেলা দলের সাবেক ক্রিকেটার নুরে আলম রন্টুসহ বিভিন্ন ক্রীড়া ব্যক্তিত্ব।



আরও খবর