ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ রবিবার, ১৯ সেপ্টেম্বর , ২০২১ ● ৪ আশ্বিন ১৪২৮

উপশহর ফুটবলে ভর করেছে ড্র ‘ভূত’

Published : Monday 22-March-2021 22:35:53 pm
এখন সময়: রবিবার, ১৯ সেপ্টেম্বর , ২০২১ ১৭:২৩:৫২ pm

ক্রীড়া প্রতিবেদক : স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে উপশহরে আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্টের সোমবার দুটি ম্যাচ অমীমাংসিতভাবে শেষ হয়েছে। এরআগের ৪টি ম্যাচ হয় ড্র।  সোমবারের প্রথম ম্যাচে ৭ নম্বর সেক্টর কিংসের সাথে মোকাবেলা করে ৬ নম্বর ওয়ার্ড ওয়ারিয়াস। অপর খেলায় বি ব্লক কিংসের সাথে প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হয় এফ ব্লক টাইগার।

 উপশহর ক্রীড়া উদ্যানে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় ৭ নম্বর সেক্টর কিংসের সাথে মোকাবেলা করে ৬ নম্বর ওয়ার্ড ওয়ারিয়াস। খেলার শুরু থেকে শেষ পর্যন্ত দুটি দলের খেলোয়াড়রা গোল দেয়ার জন্য একের পর এক আক্রামন চালায়। শেষ পর্যন্ত কোনো দলই গোলের দেখা পায়নি। ফলে খেলাটি ড্র হয়। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে ওয়ারিয়াসের আলামিন।

অপর ম্যাচে বি ব্লক কিংসের সাথে এফ ব্লক টাইগারের খেলোয়াড়দের  প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা হয়। এ দুটিদলও প্রাণপণ চেষ্টা চালিয়ে গোল দিতে ব্যর্থ হয়। এ খেলাও রেফারিকে অমীমাংসিতভাবে শেষ করতে হয়েছে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে এফ ব্লক টাইগারের জুলু। খেলা পরিচালনা করেন  হুমায়ুন কবীর । তাকে সহযোগিতা করেন হাবিবুর রহমান ও সাইফুল ইসলাম।

খেলা শেষে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার প্রদান করেন উপশহর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী আজগার হোসেন, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব সৈয়দ মুনসুর আলম।



আরও খবর