ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮

করোনা : ভর্তি হয়েও সাড়ে ৮ মাস পর প্রথম ক্লাস, গোলাপ চকলেট দিয়ে বরণ

Published : Saturday 18-September-2021 21:55:45 pm
এখন সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর , ২০২১ ২১:৩৯:২৪ pm

নিজস্ব প্রতিবেদক: করোনাকালে বন্ধ ছিল স্কুল। তাই ভর্তি হয়েও প্রথম ক্লাস করতে পারেনি শিশুরা। সেই প্রথম ক্লাস করতে হলো ঠিক সাড়ে ৮ মাস পর। প্রথম ক্লাসে রঙিন হলো তাদের জীবন। ক্লাসকে আনন্দময় করতে তাদের বরণ করা হলো গোলাপ ফুল চকলেট আর ডায়েরী দিয়ে। গত জানুয়ারিতে তারা স্কুলে ভর্তি হয়।

যশোর জিলা স্কুল ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে শনিবার থেকে শুরু হয়েছে তৃতীয় শ্রেণির ক্লাস। প্রথম ক্লাসে নবীণ শিক্ষার্থীদের বরণ করা হয় এভাবে। এ উপলক্ষে ছিলো নানা আয়োজন।

 জিলা স্কুলে তৃতীয় শ্রেণির ছাত্ররা আসলে তাদের হাতে জীবাণুনাশক স্প্রে করা হয়। তারপর  ফুল, চকলেট দিয়ে বরণ করা হয়। এ সময় বক্তব্য রাখেন স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শোয়াইব হোসেন। উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক নারায়ন চন্দ্র দেবনাথ, সিনিয়র শিক্ষক নজরুল ইসলাম, সহকারি শিক্ষক জামাল উদ্দীন প্রমুখ। এ স্কুলে ২৪০ ছাত্রকে বরণ করা হয়।

সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ছাত্রীদের গোলাপ ফুল, চকলেট, ডায়েরি, ক্যালেন্ডার দিয়ে বরণ করে নেয়া হয়। এ সময় বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লায়লা শিরিন সুলতানা। উপস্থিত ছিলেন শিক্ষক মফিজুল ইসলাম, ফাতেমাতুজ্জোহরা, আহসান হাবিব পারভেজ, সহীলুদ্দীন, মোস্তফা কামাল প্রমুখ। এ স্কুলে ২৪০ ছাত্রীকে বরণ করে নেয়া হয়।



আরও খবর