ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ● ১২ আশ্বিন ১৪২৮

কালীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোলকাপ টুর্নামেন্টের উদ্বোধন

Published : Saturday 29-May-2021 22:14:55 pm
এখন সময়: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ০৩:৩০:১৯ am

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭ এর উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে খেলার উদ্বোধন করেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু।

কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহার সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী ও শাহনাজ পারভিন, ফায়ার সার্ভিস কর্মকর্তা শেখ মামুনুর রশিদ, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ইউপি চেয়ারম্যান মোদাচ্ছের হোসেন, আইয়ুব হোসেন, নাসির চৌধরী, মহিদুল ইসলাম মন্টু ও একরামুল হক সংগ্রাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন লুৎফর রহমান লাড্ডু, টুর্নামেন্ট পরিচালনা কমিটি আহব্বায়ক অজিৎ ভট্টাচার্ষ্য, সদস্য শফিকুজ্জামান রাসেল ও মনোয়ার হোসেন ওয়াসিম।

খেলার উদ্বোধনী দিন সকালে দুইটি খেলা অনুষ্ঠিত হয়। উদ্বোধনী খেলাতে কোলা ইউনিয়নকে ১-০ গোলে পরাজিত করে মালিয়াট ইউনিয়ন দল বিজয়ী হয়। খেলা পরিচালনা করেন রেফারী মোমেনুল হক খোকা।