ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ১৩ এপ্রিল , ২০২১ ● ৩০ চৈত্র ১৪২৭

কালীগঞ্জে স্বাস্থ্য কর্মকর্তার দুর্ব্যবহারে খেলার মাঠেও প্রতিবাদ অব্যাহত

Published : Thursday 25-February-2021 21:33:10 pm
এখন সময়: মঙ্গলবার, ১৩ এপ্রিল , ২০২১ ১৪:৩০:২০ pm

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামীমা শিরিন লুবনা কর্তৃক ক্রীড়া ফেডারেশনের এক কর্মকর্তাকে লাঞ্ছিত করার ঘটনায় খেলার মাঠেও প্রতিবাদ জানানো অব্যাহত রেখেছেন খেলোয়াড় ও ক্রীড়া কর্মকর্তারা। বৃহস্পতিবার ক্লেমন কালীগঞ্জ টি-টুয়েন্টি ক্রিকেট কাপ টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল খেলা শুরুর আগে এ প্রতিবাদ জানানো হয়। এ সময় সকল দলের খেলোয়াড়েরা মাঠে পিচের উপরে ব্যাট, প্যাড, উইকেট ও বলসহ খেলার সামগ্রী রেখে ১০ মিনিট মৌন প্রতিবাদ জানান।

এর আগে গত ১৭ ফেব্রুয়ারি ওই স্বাস্থ্য কর্মকর্তার অপসারণের দাবিতে শহরের বাসস্ট্যান্ডে মানববন্ধন করে কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশন। এতে ক্রীড়া সংগঠন, সাংবাদিক, জনপ্রতিনিধি, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে শেষ হয়। এসময় ক্ষুব্ধ মানুষেরা ঝাড়ু ও জুতা প্রদর্শন করেন। বিক্ষোভ মিছিল শেষে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কাছে ওই স্বাস্থ্য কর্মকর্তার অপসারণের দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়।

এছাড়াও কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামীমা শিরিন লুবনার দুর্ব্যবহারের ঘটনায় ঝিনাইদহ সিভিল সার্জন অফিস একটি তদন্ত কমিটি গঠন করেছে। গত সোমবার থেকে তদন্ত কমিটি ভুক্তভোগী ও সাধারণ মানুষের বক্তব্য গ্রহণ করেন। 

উল্লেখ্য, গত ১৫ ফেব্রুয়ারি অসুস্থ স্ত্রীকে করোনার টিকা দেয়ার বিষয়ে জানতে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামীমা শিরিনের অফিসে প্রবেশ করায় ক্রীড়া ফেডারেশনের সভাপতি লুৎফর রহমান লাড্ডুকে লাঞ্ছিত করা হয়। এ ঘটনা জানাজানি হলে ক্ষুব্ধ হয়ে ওঠেন সাধারণ মানুষ।



আরও খবর