ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ● ১২ আশ্বিন ১৪২৮

কয়রায় করোনা চিকিৎসা সেলের উদ্বোধন

Published : Thursday 29-July-2021 20:42:12 pm
এখন সময়: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর , ২০২১ ০৫:২৯:০৬ am

অরবিন্দ কুমার মণ্ডল, কয়রা, খুলনা: সেবাই ধর্ম, করোনা মুক্ত হোক পৃথিবী এই স্লোগানকে সামনে রেখে কয়রায় করোনা রোগীর সংখ্যা বেড়ে যাওয়ায় মানুষের জীবন রক্ষার জন্য খান সাহেব কোমর উদ্দীন কলেজ ও খ- ১৩ এর উদ্যোগে ডা. খান আহমেদ হেলালীর সার্বিক ব্যবস্থাপনায় করোনা চিকিৎসা সেলের উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকেলে খান সাহেব কোমরউদ্দীন কলেজের হলরুমে সামাজিক দূরত্ব বজায় রেখে কলেজের সভাপতি ডা.  খান আহমেদ হেলালীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে করোনা চিকিৎসা সেলের উদ্বোধন করেন সংসদ সদস্য আলহাজ মো. আকতারুজ্জামান বাবু।

প্রভাষক শাজহাবাজ আলীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস, কয়রা থানা অফিসার ইনচার্জ রবিউল হোসেন, খান সাহেব কোমরউদ্দীন কলেজের অধ্যক্ষ ড. চয়ন কুমার রায়, কয়রা প্রেসক্লাবের সভাপতি এসএম হারুন অর রশীদ, ভাইস চেয়ারম্যান অ্যাড. কমলেশ কুমার সানা, জিয়াউর রহমান জুয়েল, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নির্মল কুমার দাস, যুবলীগ নেতা অ্যাড. আরাফাত হোসেন, জাকারিয়া, বায়জিদসহ খান সাহেব কোমরউদ্দীন কলেজের প্রভাষক ম লী।

প্রধান অতিথি সাংসদ আকতারুজআজামান বাবু বলেন, আজকে ডা. খান আহমেদ হেলালী এবং খান সাহেব কোমরউদ্দীন কলেজ ও এল -১৩ এর উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার, জরুরি ওষুধ, টেলিমেডিসিন সেবা ও করোনা চিকিৎসা সেল এটি একটি উজ্বল দৃষ্টান্ত। যা কয়রা উপজেলার মানুষের শ্বাসকষ্টজনিত রোগীদের জীবন বাঁচাতে সহায়ক হবে।